Blogger Widgets
বাঁশেরকেল্লা - Basherkella Get it!

LIKE

Subscribe to our RSS FeedFollow Us on TwitterBe our fan on Facebook

Sunday, June 9, 2013

গ্রামীণফোণ মডেম এ যে কোন সিম দিয়ে ইন্টারনেট সহযেই ব্যবহার করুন



বিসমিল্লাহীর রহমানির রাহিম আসসালামুআলাইকুম, আপনারা কেমন আছেন? সম্ভবত আল্লাহর রহমতে মতে মনে হয় সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ করুনায় আমি কিন্তু ভালই আছি। ভাই আমি প্রথমেই বলে রাখছি, এই পোষ্টে যদি কোন ভূল-ত্রূটি থাকে তবে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আর ক্ষমাই
মহত্বের লক্ষণ। এখন কথা না বাড়িয়ে আমার ট্রপিকে চলে যাই।আমি গ্রামীণফোন মডেম কিভােব সব সিম্ নেট ব্যবহার করব তা আলোচনা করব আমি জন্য গ্রামীনফোনে ২০১২ EDITION ব্যবহার করেছি প্রথমে গ্রামীণফোন মডেম পিসি তে প্রবেশ করে গ্রামীণফোন মডেম এর Software পিসি তে সেভ করে ইন্সটল করতে হবে তার পর যে কোন সিম ( যেমন: রবি,বাংলালিংক) প্রবেশ করে পিসি তে মডেম এর সংযোগ দেই। তারপর গ্রামীনফোনের সফটওয়্যার open করি। তারপর tools ক্লিক করি ক্লিক করে Options ক্লিক করব তারপর অনেক গুলো Menu পাবো তার ভেতর দিয়ে Profile Managment ক্লিক করব তারপর যে মেনু পাব তার ভেতর দিয়ে Add ক্লিক করে Config Name: Robi-INTERNET (রবি এর জন্য) blweb ( বাংলালিংক এর জন্য)
Dial: *91# (
সকল সিম এর জন্য) APN: INTERNET (রবি এর জন্য) blweb ( বাংলালিংক এর জন্য) তারপর OK তে CLICK করে দেই তারপর OPERATION CLICK করে Connenction click করতে হবে তারপর aro bar click করে যে সিম use  করব তার profile select  করি তারপর   connect click করলে ইন্টারনেট চালু হবে ।

  

No comments:

Post a Comment

get this widget here
 

ব্লগার নিউস

আমরা আমাদের সর্বাত্তক চেষ্টা করব আপনাদের আনন্দ ও ভালবাসা এবং আমাদের তরফ থেকে সাহযোগিতা করার জন্য। ধন্যবাদ।

ব্লগ রুল

“...আমি ভীতি এ ধরীত্রির; আমি শাসন-ত্রাসন সংহার, আমি উষ্ণ চির অধীর। বল বীর- আমি চির-উন্নত শির!” - কাজী নজরুল ইসলাম