Blogger Widgets
বাঁশেরকেল্লা - Basherkella Get it!

LIKE

Subscribe to our RSS FeedFollow Us on TwitterBe our fan on Facebook

Sunday, June 9, 2013

সুরঞ্জিত সেন গুপ্ত ইসলাম নিয়ে উপহাস করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছে - অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন



আওয়ামী লীগ সরকারের দফতরবিহীন মন্ত্রী সবচেয়ে ক্লিনম্যান খ্যাত কালো বিড়াল সুরঞ্জিত সেন গুপ্ত ইসলাম নিয়ে উপহাসহেফাজত কর্মীরা মার খেয়ে সুবহানাল্লাহ বলে দৌড়ে পালিয়েছেএহেন মন্তব্য করে ইসলামের সাথে চরম উপহাস করেছে যা ক্ষমার অযোগ্য অপরাধ বলে মন্তব্য করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন।
তিনি বলেন, সুরঞ্জিত সেনগুপ্ত এর আগেও বহুবার ইসলাম নিয়ে উপহাস করেছে। ইসলাম নিয়ে উপহাস করে একেরপর এক নতুন বিতর্কের সৃষ্টি করেছে। তাঁর লাগাম টেনে ধরতে না পারায় সুরঞ্জিতের ঔদ্ধত্য বেড়ে গেছে।
ফলে আগামী নির্বাচনে বর্তমান সরকারকে চরম খেসারত দিতে হবে। অপরদিকে সুরঞ্জিতের প্ররোচনায় সরকার আল্লাহর ওপর পূর্ণ আস্থা বিশ্বাস তুলে দিয়েছে। ইসলামবিরোধী সকল সিদ্ধান্ত নাস্তিক-মুরতাদদের প্ররোচনায় করেছে। সরকার ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে নিজেদের সর্বনাশা পতন ডেকে আনবে।
তিনি আরো বলেন, দেশের অধিকাংশ মানুষের মানুষের প্রতি লক্ষ্য রেখেই বাজেট ঘোষণা হওয়া উচিত ছিল। কিন্তু স্বাধীনতার পর থেকে যত সরকার বাজেট ঘোষনার সুযোগ পেয়েছেন, তারা সকলেই গতানুগতিক গণবিরোধী বাজেট ঘোষণা করেছে। বর্তমান ডিজিটাল সময়ে আকাশচুম্বি বাজেট হয়, কিন্তু ফুটপাত, বস্তিবাসী ভাসমানদের পুনর্বাসনের কোন উদ্যোগ না থাকে না, ফলে ডিজিটাল দেশ ঘোষণা সুদূর পরাহত। তিনি গণবিরোধী হিসেবে আখ্যায়িত করে বলেন, গরীব, অসহায় ভাসমানদের কল্যাণে এবং তাদের পুনর্বাসনে বরাদ্দ করার আহ্বান জানান।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ সংগঠনের নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর থানা শাখার এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত বলেন। এতে আরো বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন মাওলানা এবিএম জাকারিয়া, সেক্রেটারী মোঃ আবু সাঈদ সিদ্দিকী, জয়েন্ট সেক্রেটারী আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, নুরুজ্জামান সরকার, মোঃ মোশাররফ হোসেন, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মাওলানা নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাসেম, আলহাজ্ব আবদুর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ, নুরুল ইসলাম নাঈম, আলহাজ্ব আনোয়ার হোসেন, এ্যাডভোকেট মোঃ মানিক মিয়া, ডা. দেলোয়ার হোসেন, মাওলানা আবদুর রাজ্জাক প্রমুখ।
তারিখ ০৯/০৬/২০১৩
প্রেস বিজ্ঞপ্তি

No comments:

Post a Comment

get this widget here
 

ব্লগার নিউস

আমরা আমাদের সর্বাত্তক চেষ্টা করব আপনাদের আনন্দ ও ভালবাসা এবং আমাদের তরফ থেকে সাহযোগিতা করার জন্য। ধন্যবাদ।

ব্লগ রুল

“...আমি ভীতি এ ধরীত্রির; আমি শাসন-ত্রাসন সংহার, আমি উষ্ণ চির অধীর। বল বীর- আমি চির-উন্নত শির!” - কাজী নজরুল ইসলাম