Blogger Widgets
বাঁশেরকেল্লা - Basherkella Get it!

LIKE

Subscribe to our RSS FeedFollow Us on TwitterBe our fan on Facebook

Wednesday, June 12, 2013

এবার গ্রামীণ ফোনকে এড়িয়ে চলুন!



পোস্টটি লিকেছেন- 
গ্রামীণ ফোন জন্মলগ্ন থেকেই আমাদের মত পাবলিকদের ফরমালিনমুক্ত বাঁশ দিয়ে আসছে সারা দেশে যখন ইন্টারনেটেরর বিল কমানো নিয়ে আন্দোলণ শুরু হয়েছে সেখানে এই রক্ত চোষা কোম্পানী পাবলিকের সাথে হাস্যকর এক খেলায় মেতে
উছছে এতদিতন জানতাম আমাদের নেতারা আমাদের আবুল ভাবে কিন্তু ফোন কোম্পানী যে আমাদের আগে থেকেই আবুল ভাবে তার আর একটা প্রমাণ পাওয়া গেল গ্রামীণ ফোনের p1 প্যাকেজের মুল্য হ্রাসের ঘোষনা শুনে কি বলব ভাষা নাই যদি আমাকে টিটিতে মনখুলে ইচ্ছামত পোস্ট করার ক্ষমতা দেওয়া হত আর সেই পোস্ট পড়ে কেউ আমাকে গালি না দিত তবে চরম একটা পোস্ট করতাম যাই হোক সময় এসেছে এই কোম্পানীকে এড়িয়ে চলার আমরা যার যার অবস্থানে থেকে গ্রামীন ফোন ব্যবহার বন্ধ করে দিব আর বন্ধ না করলেও নেট টাকা লোড বন্ধ করে দেব অলটারনেট হিসাবে সুবিধাজনক নম্বর ব্যবহার করা যেতে পারে

No comments:

Post a Comment

get this widget here
 

ব্লগার নিউস

আমরা আমাদের সর্বাত্তক চেষ্টা করব আপনাদের আনন্দ ও ভালবাসা এবং আমাদের তরফ থেকে সাহযোগিতা করার জন্য। ধন্যবাদ।

ব্লগ রুল

“...আমি ভীতি এ ধরীত্রির; আমি শাসন-ত্রাসন সংহার, আমি উষ্ণ চির অধীর। বল বীর- আমি চির-উন্নত শির!” - কাজী নজরুল ইসলাম